Fri. Sep 20th, 2024

সেচ্ছাসেবী কার্যক্রম

Please or Register to create posts and topics.

সাহায্য দাতা সেচ্ছাসেবী : শামসুন নাহার

শামসুন নাহার এই প্রজেক্টে ৫০০০ টাকা জমা রাখতে চাচ্ছেন। তিনি ইতিমধ্যেই সেচ্ছাসেবী ফরম পুরোন করেছেন। নিয়মাবলি বিস্তারিত জানানোর অনুরোধ করছি।

আমাদের সাথে যোগাযোগ করার জন্য জনাবা শামসুন  নাহার আপনাকে অসংখ্য ধন্যবাদ ।আপনি যে আমাদের সাথে যোগ দিয়ে একজন জমাদানকারী  স্বেচ্ছাসেবী হওয়ার আগ্রহ ব্যক্ত করেছেন সে জন্যও  আপনাকে  ধন্যবাদ। আমরা সানন্দে আপনাকে  আমাদের সংগঠনের একজন করে নেব।আপনি হবেন আমাদের প্রথম জমাদানকারী স্বেচ্ছাসেবী।

আপনি যে পরিমান টাকা জমা রাখতে চান এবং কতদিনের জন্য রাখতে চান তা আমাদেরকে জানান। আশা করি আপনি আমাদের ওয়েবসাইটেই আমাদের সাথে যোগাযোগ করার ফোন নাম্বারটি দেখেছেন। তারপরও আমরা নাম্বারটি আবার উল্লেখ করছি--০১৫৫২৩২০৯১৮। এটাই আমাদের বিকাশ নাম্বার। টাকা এই নাম্বারে বিকাশ করতে পারেন। অথবা ষ্টান্ডার্ড  চার্টার্ড ব্যাংকের এই নাম্বারেও জমা দিতে পারেন। জমা করে দিলে আমরা পেয়ে যাবো। তারপরও জমার পর আমাদের নাম্বারে একটি ফোন করে দিলে ভাল হয়। আমাদের ব্যংক হিসাব নাম্বার---name-rafiq hasan-no-18126217301

আশা করি আপনি আমাদের সাথে যোগ দিয়ে আমাদের সার্বিক কার্যক্রমে অংশ নিয়ে দেশ, জাতি ও মানবিতার কল্যানে এগিয়ে আসবেন। আপনার সার্বিক কল্যাণ কামনা করছি। হেল্প আদার ডটকম টিম।

সালাম,

বিস্তারিত বলার জন্য ধন্যবাদ।

আমি ৫ হাজার টাকা জমা রাখতে চাই।

আপাতত এক বছরের জন্য, তবে ভবিষ্যতে মেয়াদ আরো বাড়ানো যেতে পারে।

আশা করি আগামী রবি বার ব্যাংক এ্যাকাউন্টে টাকা পাঠাতে পারব - ইনশাআল্লাহ।

আমার এই টাকা মানবতার কল্যানে কাজে লাগবে এটাই আমার প্রত্যাশা।

ধন্যবাদ

আপনাকে ধন্যবাদ জনাবা শামসুন নাহার আমাদের একজন জমাদানকারী স্বেচ্ছাসেবী হওয়ার ইচ্ছা ব্যক্ত করার জন্য। আপনার টাকা অবশ্যই মানবতার কল্যাণে ব্যয় হবে। আপনার টাকা রাখার মেয়াদ শেষ হলে আপনি যখনই টাকা চাইবেন টাকা ফেরত পাবেন। আপনি যে টাকা জমা রাখবেন সেটাই পাবেন। কোন রকমের সুদ বা লভ্যাংশ দেয়া হবে  না। কারণ আমরা সুদে বা লাভে টাকা খাটাইনা।

শুধু আপনি টাকা উঠানোর দুই সপ্তাহ আগে আমাদেরকে জানাবেন। আমরা যথারীতি আপনাকে টাকা ফেরত দিয়ে দেব ইনশাআল্লাহ। আপনার সার্বিক কল্যাণ ও সুস্বাস্থ্য কামনা করছি। হেল্পআদার বিডি ডটকম টিম।

সালাম

আপনার ব্যাংক এ্যাকাউন্টে শামসুন নাহারের পক্ষ থেকে ৫০০০/= টাকা পাঠানো হয়েছে।

ট্রান্সফার রিসিটের স্ক্রিনশট এ্যাটাচ করা হল।

টাকা বুঝে নিয়ে নিশ্চিত করার অনুরোধ করছি।

ধন্যবাদ

Uploaded files:
  • You need to login to have access to uploads.

yes, i have received Tk 5,000 on behalf of Shamsun Nahar